অনলাইন ডেস্কঃ শাহরুখ খানকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ২০১৭ সালের ‘জিরো’ ছবিতে। তারপর ২০২২ সালের ১৫ আগস্ট ফের অনুরাগীদের সামনে নতুন চরিত্র নিয়ে আসবেন তিনি এমনই কথা ছিল। কিন্তু সব পরিকল্পনা ভেস্তে গেল শাহরুখপুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর।

গত রোববার বিকেলে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) মাদককাণ্ডে তারকা সন্তানকে নিজেদের হেফাজতে নিয়েছে। আগামীকাল বৃহস্পতিবার (৭ আগস্ট) পর্যন্ত এনসিবির হেফাজতে থাকবেন আরিয়ান। তার পর কী হবে, কেউ জানে না। ফলে শাহরুখের দু’টি ছবির কাজ অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

বলিপাড়ার এক সূত্রের মাধ্যমে জানা যায়, আগামীকাল ৭ তারিখ আরিয়ানের মামলার পরবর্তী শুনানি। এ কারণে ছবি দুটির কলাকুশলীদের আপাতত কাজ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। ‘পাঠান’ (২০২২-এর স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা ছিল) ছবিটির জন্য মোট তিন সপ্তাহের কাজ ছিল। সেই ছবির কাজ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে। আগামী ১০ অক্টোবর এই ছবির একটি গানের দৃশ্যের জন্য স্পেন যাওয়ার কথা ছিল দীপিকা পাড়ুকোন এবং শাহরুখের। কিছু মারপিটের দৃশ্যও শুট করবেন বলে জানিয়েছিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। তাছাড়া রাশিয়াতেও কাজ ছিল তাদের। কিন্তু এখন সকল কাজই বন্ধ।

দক্ষিণী পরিচালক আতলির পরবর্তী ছবিতেও অভিনয় করছেন শাহরুখ। সেই ছবির একটি অংশের কাজ শেষ হয়েছে গত মাসে। তার জন্যই কয়েক দিন পুনেতে ছিলেন কিং খান। এরপর বাকি অংশ গত অক্টোবর থেকে মুম্বাইয়ে শুট করার কথা ছিল।

জানা যায়, আতলির ছবির কাজও পিছিয়েছে। কবে শুরু হবে সে বিষয়ে কিছু জানানো হয়নি। কারণ ছেলের সমস্যা মিটলে তবেই শাহরুখ কাজে ফিরবেন বলে জানিয়েছেন। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here