হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাতিল করার দাবিতে সুপ্রিমকোর্টের আইনজীবী অশোক কুমার ঘোষের পাঠানো লিগ্যাল নোটিশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।এর আগে সোমবার (১৭ আগস্ট) মাইনরিটি সংগ্রাম পরিষদের সভাপতি অশোক কুমার সাহার পক্ষে আইনজীবী অশোক কুমার ঘোষ এই লিগ্যাল নোটিশ পাঠান।

মঙ্গলবার (১৮ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জুনায়েদ বাবুনগরী বলেন, রাষ্ট্রধর্ম ইসলামের মতো একটি মীমাংসিত ইস্যু।২০১৬ সালে আদালত মীমাংসা করে দিয়েছেন। তাই এই বিষয়ে নতুন করে বিতর্ক তোলার কোনো যৌক্তিকতা নেই।

এ বিষয়ে সরকারের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আমাদের ধারণা, এটিকে ইস্যু বানিয়ে দেশের পরিস্থিতি ঘোলাটে করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে ইসলাম ও দেশবিরোধী শক্তি।মীমাংসিত ইস্যুতে নতুন করে বিতর্ক তুলে কারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়, তা খুঁজে বের করুন।

বিজ্ঞপ্তিতে আল্লামা বাবুনগরী আরো বলেন, ইসলামবিরোধী ষড়যন্ত্রকারীদের উদ্দেশে বলতে চাই, এই দেশ মুসলমানের দেশ। এই দেশের রাষ্ট্রধর্ম ইসলাম ছিল, ইসলামই থাকবে, ইনশাআল্লাহ।রাষ্ট্রধর্ম ইসলাম বাংলাদেশের মাইনরটিদের জন্য কোনো কালেই সমস্যা ছিল না, আগামীতেও সমস্যার কারণ হবে না। অযথা ষড়যন্ত্র থেকে বিরত থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here