রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এবং জেলা বিএনপির সিনিয়র নেতা এ্যাডভোকেট এমএ খালেক কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে গতকাল (শনিবার) মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (২৯ আগস্ট) তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি ঢাকার বাংলাদেশ ইন্সটিটিউট অব হেলথ সায়েন্সেস জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

তার ছেলে এমএ খালেদ পাভেল জানান, গত ১৩ই আগষ্ট তার বাবা (এমএ খালেক) নমুনা সংগ্রহ করে। এরপর ১৬ আগষ্ট তার করোনা রির্পোট পজিটিভ আসে। পরে তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন।

এরপর গত ১৮ আগস্ট তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে সকালে তাকে রাজধানী নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (২৯ আগস্ট) সন্ধ্যার দিকে তাকে লাইফ সার্পোটে নেয়া হয়। এবং শনিবার রাতেই তিনি ইন্তেকাল করেন।

রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী এমএ খালেকের মৃত্যুতে গভীরভাবে শোক জানিয়েছেন।

রাজবাড়ী জেলা স্বাস্থ্যবিভাগ জানিয়েছেন, রাজবাড়িতে এ পর্যন্ত ২ হাজার ৫৬৩ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তন্মধ্যে মোট ২১ জনের মৃত্যু ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here