বিভিন্ন চরিত্রে অভিনয় করে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন এরইমধ্যে মুগ্ধতা ছড়িয়েছেন। আসছেন এবার নতুনরূপে। জানা যায়, মহানায়িকা সুচিত্রা সেনের এই নাতনি এবার চন্দ্রমুখী হয়ে আসতে যাচ্ছেন।

নির্মিত হতে যাচ্ছে ‘দেবদাস ও একটি খুনের গল্প’ ওয়েব সিরিজ। দেবালয় ভট্টাচার্য এটি পরিচালনা করবেন। আর রাইমা এখানেই কেন্দ্রমুখী চরিত্র চন্দ্রমুখীরূপে হাজির হবেন। যদিও প্রথমে ভাবা হয়েছিল সোহিনী সরকারকে এই চরিত্রে নেয়া হবে। তবে শেষ পর্যন্ত বেছে নেওয়া হয়েছে রাইমাকে। সিরিজে রহস্য দানা বাঁধবে তার চরিত্রটি ঘিরেই।

শেষ মুহূর্তে বড়সড় পরিবর্তন আনা হয়েছে শরৎচন্দ্র চট্টোপাধ্যায় সৃষ্ট চরিত্রদের কেন্দ্র করে তৈরি এই ফিকশনের প্লটে, তাই রদবদল করা হয়েছে চরিত্রেও। লুক এবং সেট হয়েছে সম্প্রতি। দেবদাসের চরিত্রে দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে এবং পার্বতীর ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকারকে।

এই সিরিজ নির্মিত হবে প্রেম ও এক রহস্যজনক খুনের গল্প নিয়ে। কলকাতা ছাড়িয়ে পাহাড়ে রহস্য গড়াবে, যেখানে দেবদাসের দেখা হয় চন্দ্রমুখীর সাথে। মদ্যপানের নেশা নেই এই দেবদাসের। তাহলে সে কীসের নেশায় আসক্ত? রহস্য সেখানেই। এই সিরিজটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে আগামী মাসেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here