সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু শুধু তাঁর জীবনের গল্পকে থামিয়ে দেয়নি, বাঙালি নারী রিয়া চক্রবর্তীর জীবনকেও তোলপাড় করে দিয়েছে। সন্দেহ, অভিযোগ আর পাল্টা অভিযোগ—সবকিছু মিলিয়ে পরিস্থিতি চূড়ান্ত অবস্থায় পৌঁছে গেছে। মুম্বাই পুলিশের গোয়েন্দা বিভাগের হাতে রিয়া যেকোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন। শুধু তা-ই নয়, হাতকড়া পরার জন্যও রিয়া নাকি প্রস্তুত!

রোববার মুম্বাইয়ের স্থানীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা রিয়াকে জিজ্ঞাসাবাদ করেছেন। অবশ্য অভিযুক্ত রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানেসিন্ধে তাঁদের দপ্তরে যাওয়ার আগেই সাংবাদিকদের সাথে কথা বলে এ তথ্য জানিয়েছেন। শুধু তা-ই নয়, রিয়ার তরফ থেকে কোনো সময়ই আগাম জামিনের আবেদন জানানো হয়নি বললেন রিয়ার আইনজীবী।

এর আগে সুশান্তের মৃত্যুর মামলার তদন্তে গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী। আরও গ্রেফতার করা হয়েছে সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে। ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংস্থা নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তাদের গ্রেফতার করেছে।

ক্ষোভের সাথে সতীশ মানেসিন্ধে বলেন, ‘আমার মক্কেল রিয়া গ্রেফতার হওয়ার জন্য প্রস্তুত, কারণ এখানে ডাইনির খোঁজ চলছে। যদি কাউকে ভালোবাসা অপরাধ হয়, তবে নিজের ভালোবাসার জন্য ফল ভোগ করতে প্রস্তুত রিয়া। যেহেতু রিয়া নির্দোষ, তাই এখন পর্যন্ত আদালতে কোনো আগাম জামিনের জন্য আবেদন করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here