খুশির খবর এলো শুভশ্রী ও রাজ পরিবারে। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। যুবান চক্রবর্তী রাখা হয়েছে ছেলের নাম। রাজ-শুভশ্রীর সন্তানের জন্ম হয় শনিবার দুপুর ১টা ৩৩ মিনিটে। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে রাজ-শুভশ্রীর সন্তানের চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে জন্ম হয়।

সন্তান জন্মের সুন্দর মুহূর্তটাতে রাজ চক্রবর্তী নিজেই সাক্ষী ছিলেন। জানা যায়, মা ও সন্তান সুস্থ আছেন দুজনেই। শনিবার সকালেই ভক্তদের শুভ সকাল জানিয়ে শুভশ্রীর সাথে ছবি শেয়ার করেছিলেন রাজ। ধারনা করা হচ্ছে, হাসপাতালে যাওয়ার আগের মুহূর্তের ছবি শুভশ্রীর ছবিটি।

উল্লেখ্য, বাবা-মা হওয়ার খবর চলতি বছরই দ্বিতীয় বিবাহবার্ষিকীতে শেয়ার করেছিলেন রাজ-শুভশ্রী। গেল ১ মাস ধরে নানান সমস্যার মধ্যে দিয়ে দিন যাচ্ছিল চক্রবর্তী পরিবারের। গত মাসেই রাজ চক্রবর্তী হঠাৎ করে করোনাভাইরাসে আক্রান্ত হন। তার মধ্যেই অসুস্থ হয়ে হাসপাতালে রাজের বাবা কৃষ্ণ চক্রবর্তী ভর্তি হন এবং মৃত্যু হয়। সেদিনই জানা যায় তার বাবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে যেদিন করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ রাজের আসে। অবশেষে খুশির খবর এলো এই ঝড়ঝাপ্টা পার করে রাজ-শুভশ্রীর পরিবারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here