মা হতে চলেছেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী আনুশকা শর্মা। আজ ফেসবুকে স্বামী বিরাট কোহলির সাথে তোলা একটি ছবি শেয়ার করে সুখবরটি জানিয়েছেন আনুশকা নিজেই। এমন খবর প্রকাশ হবার পর থেকেই শুভেচ্ছার স্রোতে ভাসছেন বিরাট-আনুশকা দম্পতি। দুই তারকার ভক্তদের পাশাপাশি বলিউড ও ক্রিকেট বিশ্বের অনেক তারকারাও বিরাট-আনুশকাকে প্রথমবার বাবা-মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনী চিত্রে জুটি বাঁধেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ধারণা করা হয়, সেখান থেকেই শুরু তাদের রোমান্সের। তারপর ২০১৪ সালের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরেই বিরাট যান আনুশকার অ্যাপার্টমেন্টে। সে বছরের এপ্রিলে আনুশকার বিভিন্ন ছবির শুটিং সেটে দেখা যায় বিরাটকে। তারপর থেকেই সামাজিক মাধ্যমে প্রকাশ পেতে থাকে তাদের যুগলবন্দি ছবি।

অক্টোবরে ভারতের সুপার লিগের ম্যাচে একসাথে দেখা যায় তাদের দুজনকে। পরের মাসে শ্রীলঙ্কার বিপক্ষে নিজের শতক উদযাপনে আনুশকার উদ্দেশ্যে উড়ন্ত চুমু পাঠান কোহলি। তখনই চারদিকে প্রতিষ্ঠা পায় এই তারকাদের প্রেমের গুঞ্জন।

তারই ধারাবাহিকতায় ২০১৭ সালের ডিসেম্বরে ভারত-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ থেকে বিরাটের ছুটি, প্রধান পুরোহিত ও পরিবারসমেত আনুশকার ইতালি যাত্রা, সবকিছুই যেন ইঙ্গিত দিচ্ছিল তাদের বিয়ের। অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ডিসেম্বরের ১১ তারিখে ইতালির ফ্লোরেন্সের‘বুর্গ ফিনিচ্চিয়াতো’তে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিরাট-আনুশকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here