অনলাইন ডেস্কঃ বিশ্ববিখ্যাত কে-পপ গার্লগ্রুপ ব্যান্ড ব্ল্যাকপিংকের ৫ বছর পূর্তি উপলক্ষে ‘ফোর প্লাস ওয়ান’ নামক একটি প্রজেক্ট নিয়ে কাজ করছে তারা। সেই উপলক্ষ্যে কে-পপ ভক্তদের কাছে স্মরণীয় করে তোলার জন্য ওয়াইজি এন্টারটেইনমেন্ট মুক্তি দিতে যাচ্ছে ‘ব্ল্যাকপিংক: দ্য মুভি’ নামে একটি ডকু-সিনেমা।

জেনি, রোজে, জিসু এবং লিসা ৪ সদস্যের ‘ব্ল্যাকপিংক’ ব্যান্ডটি ২০১৬ সালের আগস্টে ডেব্যু করেছিল। পথচলার শুরু থেকেই আর কোনোকিছু দমিয়ে রাখতে পারেনি এই ৪ কে-পপ স্টারকে। জেনি এবং রোজে ইতোমধ্যে সলো আর্টিস্ট হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।

ব্যান্ডটির ৫ বছর পূর্তি উপলক্ষ্যে আগামী ২৮ আগস্ট সিনেমাটি মুক্তি পাবে বলে নিশ্চিত করা হয়েছে। এই সিনেমাটি শুধু কোরিয়াতেই নয় মুক্তি পাবে আরও ১০০টি দেশে। কোরিয়ার সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স সিনেমা চেইন সিজে সিজিভির মাধ্যমে সিনেমাটি মুক্তি দেয়া হচ্ছে।

জনপ্রিয় এই ব্যান্ডটি ইতোমধ্যে বিশ্ববিখ্যাত পপ তারকা লেডি গাগা, সেলেনা গোমেজ এবং ডুয়া লিপার সাথে কোলাবরেট করেছে। ২০২০ সালে ব্ল্যাকপিংকের একটি ডকুমেন্টারি মুক্তি পেয়েছে। যার নাম ছিল ‘ব্ল্যাকপিংক: লাইট আপ দ্য স্কাই’।

এই ডকুমেন্টারিতে ৪ জন সদস্যের সম্পর্ক এবং তারা কিভাবে ধীরে ধীরে খ্যাতি লাভ করেছেন তা দেখানো হয়েছে। আর এবারের ডকু-সিনেমায় থাকবে ব্ল্যাকপিংকের ৫ বছরের অসাধারণ পথচলার গল্প। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here