অনলাইন ডেস্কঃ আগামী ১৭ অক্টোবর শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ক্রিকেটের সংক্ষিপ্ত এ ফরম্যাটের বিশ্বকাপ মিশনে আজ রোববার (৩ অক্টোবর) ওমান যাচ্ছে বাংলাদেশ। রাত পৌনে ১১টায় বিমানে চড়বে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

তবে আইপিএল খেলার কারণে দলের সঙ্গে যোগ দেননি সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। আইপিএল মিশন শেষ করে আগামী ৯ অক্টোবর দলের সঙ্গে যোগ দেবেন এই দুই ক্রিকেটার। ৮ অক্টোবর পর্যন্ত বাংলাদেশের ক্রিকেট বোর্ডের অনাপত্তিপত্র পেয়েছেন তারা। তাই আইপিএল শেষ হওয়ার আগেই দলের সাথে যুক্ত হবেন তারা।

দেশ ছাড়ার আগে অবশ্য কোন ক্যাম্প করেনি টাইগাররা। নিউজিল্যান্ড সিরিজের পর ক্রিকেটাররা ছুটি কাটিয়েছেন প্রায় তিন সপ্তাহ। তবে বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুত করতে ব্যক্তিগত অনুশীলনে ঘাম ঝরিয়েছেন মাহমুদউল্লাহ-সৌম্যরা।

ওমানে বাছাই পর্বের ম্যাচে বাংলাদেশ দল খেলবে স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে। ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। ১৯ অক্টোবর দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ওমানের সাথে খেলবে লাল-সবুজরা জার্সিধারীরা। বাছাই পর্বের শেষ ম্যাচে ২১ অক্টোবর খেলা পাপুয়া নিউগিনির বিপক্ষে। এই পর্ব টপকাতে পারলেই মাহমুদউল্লাহ রিয়াদের দলকে যেতে হবে আরব আমিরাতে। সেখানে খেলা হবে সুপার-১২ রাউন্ড। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here