২০১৬ সালের এপ্রিলে করণ সিং গ্রোভারের সাথে গাঁটছড়া বাঁধেন বিপাশা বসু। এরপর অনেক আলোচনা-সমালোচনায় ইতি টেনে প্রায় ৪ বছর ধরে করণের সাথে সংসার করছেন তিনি। ভারতে লকডাউন শুরুর আগে জন্মদিন পালন করতে মালদ্বীপও যেতে দেখা যায় করণ-বিপাশাকে। বলিউডের অন্যতম জুটি এবার প্রকাশ্যেই জানালেন তাদের নিয়ে চলা গুজবে বেশ বিরক্ত হন।

বিষয়টি খোলাসা করেই বলা যাক তাহলে। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হন করণ সিং গ্রোভার ও বিপাশা বসু। সেখানে মাতৃত্ব নিয়ে প্রশ্ন করা হলে, প্রথমে হেসে ফেলেন বিপাশা। পরে জানান, যখন তার ওজন সামান্য বেড়ে যায়, তখনই তিনি অন্তঃসত্ত্বা কি না বলে প্রশ্ন করা হয়। তিনি অবশ্যই মা হবেন তবে সময় এলে। সেই বিষয় নিয়ে বিপাশাকে এতবার প্রশ্ন করার কী আছে বলেও মন্তব্য করতে দেখা যায়। অন্তঃসত্ত্বা কি না, তা জানতে চেয়ে বার বার করা প্রশ্নের উত্তর দেয়াটা খুব বিরক্তিকর বলেও মন্তব্য করেন বিপাশা।

উল্লেখ্য, ভবিষ্যতে তারা সন্তান দত্তক নিতে পারেন বলে সেই সাক্ষাৎকারে বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারকে ইঙ্গিত দিতে দেখা যায়। যদিও খোলাসা করে এ বিষয়ে তারা কিছু বলেননি এখন পর্যন্ত। বলিউডের এই জনপ্রিয় জুটি জানান, সবটাই ভবিষ্যৎ এর উপর ছেড়ে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here