অনলাইন ডেস্কঃ সব জল্পনার অবসান ঘটিয়ে বার্সেলোনায় যোগ দিলেন স্প্যানিশ উইঙ্গার ফেরান তোরেস। সিটি থেকে এই উইঙ্গারকে দলে ভেড়াতে ৫৩৫ কোটি টাকা খরচ হয়েছে বার্সার।

ডেমবেলে, ব্রাথওয়েটের লম্বা ইনজুরি, অসুস্থতায় অ্যাগুয়েরোর অবসরের পর স্ট্রাইকার সংকটে পড়েছে বার্সেলোনা। মাঠের খেলায় পড়ছে যার প্রভাব। যে কারণে আর্থিক সংকটের পরও ফেরান তোরেসকে দলে ভেড়ালো বার্সা। তবে ৫৩৫ কোটি টাকার বিশাল এই অংক ম্যানসিটিকে নগদে পরিশোধ করবে না কাতালান ক্লাবটি। পাঁচ কিস্তিতে এই অর্থ পরিশোধ করবে জাভির দল। জানুয়ারিতে শুরু হতে যাওয়া দলবদলের বাজারে ফেরানকে নিবন্ধন করবে বার্সেলোনা।

বার্সেলোনার ওয়েবসাইটে এক বিবৃতিতে বলা হয়েছে, ২০২৭ সালের ৩০ জুন পর্যন্ত ফেরান তোরেসের সঙ্গে চুক্তি হয়েছে এবং বাইআউট ক্লজ ১০০ কোটি ইউরো। তাকে পেয়ে আমরা খুব খুশি।

২১ বছর বয়সী তোরেসের সঙ্গে ম্যানসিটির সঙ্গে চুক্তি ছিল ২০২৫ সাল পর্যন্ত। ভ্যালেন্সিয়া থেকে ম্যানসিটিতে যাওয়ার পর ক্লাবটির হয়ে ৪৩টি ম্যাচ খেলে তিনি ১৬টি গোল করেছেন। ম্যানসিটিতে যাওয়ার কয়েকদিন পরই স্পেন দলে সুযোগ পান তিনি। নিজ দেশের হয়ে ২২ ম্যাচ খেলে ১২টি গোল করেছেন তিনি। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here