টালিউডের অভিনেত্রী শ্রাবন্তী দিনের পর দিন বাংলাদেশ থেকে অশ্লীল বার্তা পেয়ে বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন। তিনি মঙ্গলবার বিকেলে এই অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগের সাথে তিনি সেই অশ্লীল বার্তাগুলোর স্ক্রিনশটও যুক্ত করেছেন। তবে শ্রাবন্তী তাকে বিরক্ত করা সেই বাংলাদেশি ব্যক্তির নাম প্রকাশ করেননি, তবে তার এমন আচরণে খুব মর্মাহত তিনি।

জনপ্রিয় এই অভিনেত্রী গণমাধ্যমকে বলেন, বছরখানেক থেকে একটি নাম্বার থেকে তার কাছে অশ্লীল বার্তা আসছিল। বিরক্ত হয়ে তিনি এসব থামাতে বলেন ওই নাম্বারে যোগাযোগ করে। কিন্তু তাতে মাত্রা আরও বেড়ে যায় অশ্লীল বার্তা পাঠানোর। এরপর বাংলাদেশে থাকা তার পরিচিতজনদের মাধ্যমে শ্রাবন্তী সেই ব্যক্তিকে এসব থামাতে বলেন। এতেও কোনো কাজ হয়নি। এখন প্রায় প্রতিদিনই ওই নম্বর থেকে শ্রাবন্তীকে অশ্লীল সব খুদে বার্তা পাঠানো হচ্ছে। উপায় না দেখে আইনের আশ্রয় নেন তিনি।

শ্রাবন্তী ‘কানামাছি’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘অমানুষ’, ‘গয়নার বাক্স’, ‘বুনো হাঁস’ ইত্যাদি ছবিতে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। ২০১৬ সালে তিনি যৌথ প্রযোজনার ‘শিকারী’ ছবিতে অভিনয় করেছিলেন শাকিব খানের সাথে জুটি বেঁধে। ২০১৯ সালে ‘যদি একদিন’ ছবিটি বাংলাদেশে মুক্তি পায় তাহসান খান ও শ্রাবন্তী অভিনীত। শুটিং শেষ হয়েছে ‘বিক্ষোভ’ নামের আরও একটি ছবির। বাংলাদেশ হাইকমিশন শ্রাবন্তীর অভিযোগ গুরুত্বসহকারে নিয়েছে। ইতোমধ্যেই ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া তারা শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here