ফুটবল খেলছেন সংগীতশিল্পী ও মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ।শুধু তা–ই নয়, ঘুড়ি ওড়াচ্ছেন ও ফলের বাগান করছেন এই নেত্রী।করোনার এই মহামারীতে গ্রামের বাড়ি মানিকগঞ্জে এভাবেই সময় কাটাচ্ছেন দেশের জনপ্রিয় এই শিল্পী।


করোনার কারণে প্রথমদিকে লম্বা সময় ধরে মহাখালী ডিওএইচএসের বাড়িতে ঘরবন্দী ছিলেন মমতাজ।এভাবে থাকতে থাকতে হাঁপিয়ে উঠলেন মমতাজ,অস্থির হয়ে উঠেছিল তাঁর সন্তানরাও। একপর্যায়ে সবাই আবদার করল নিরিবিলি কোথাও বেড়াতে যাওয়ার। তাই পরিবার নিয়ে নিরিবিলি পরিবেশে সময় কাটাতে মানিকগঞ্জে চলে যান তাঁরা।মমতাজ জানান, সবুজের কাছাকাছি, খোলা জায়গায় ঘুরে বেড়ানো ছাড়াও দুঃসময়ে এলাকার মানুষদের কাছাকাছি থাকতে পারবেন বলেই এ সিদ্ধান্ত।

তিনি বলেন, ‘আবদ্ধ জায়গায় যত বেশী সুযোগ-সুবিধাই থাকুক না কেন একটা সময় অস্থিরতা আসবেই।গ্রামে যেহেতু খোলামেলা জায়গা আছে, ভাবলাম, আমার বাচ্চারা এই খোলামেলা জায়গায় ভালোই থাকবে। তা না হলে মানসিকভাবে তারা আরও বিপর্যস্ত হয়ে পড়বে।তাছাড়া একজন সাংসদ হিসেবে মানুষের কাছাকাছি থাকতে পারব।’

মমতাজ আরও জানান, তাঁর সন্তানেরা গ্রামের বাড়িতে ভীষণ মজা করছে।সন্তনাদের ভালো লাগছে দেখে, তিনিও খুশি। ঢাকায় ফেরা নির্ভর করছে তাদের ওপর।

এর আগে ১০জুন সর্বশেষ সংসদ অধিবেশনে যোগ দেন মমতাজ।করোনার সময়ে তিনি নিজ এলাকা থেকেই সংসদ অধিবেশনে যোগ দিবেন।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here