অনলাইন ডেস্কঃ ঈদযাত্রার দ্বিতীয় দিনে রাজধানীর কমলাপুর স্টেশন থেকে উত্তরবঙ্গগামী নীলসাগর এক্সপ্রেস দুই ঘণ্টা বিলম্বে স্টেশন ছেড়েছে। এতে ট্রেনটির যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৬টা ৪০ মিনিটে কমলাপুর স্টেশন থেকে চিলাহাটির উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা ছিল নীলসাগর এক্সপ্রেসের। তবে ট্রেনটি সকাল ৮টা ৫২ মিনিটে চিলাহাটির উদ্দেশ্যে যাত্রা করে।

ঈদযাত্রার শুরুর দিন থেকেই বিলম্বে ট্রেন ছাড়া নিয়ে ক্ষুব্ধ যাত্রীরা। টিকিট বিক্রিতে অব্যবস্থাপনার পর ট্রেনের শিডিউল বিপর্যয়ের পেছনে রেলওয়ের চরম অব্যবস্থাপনাকে দায়ী করেছেন।

এদিকে, বুধবার ঈদযাত্রার প্রথমদিনে সকালেই তিনটি ট্রেন বিলম্বে স্টেশন ছেড়ে যায়। এসব ট্রেনের মধ্য সবচেয়ে বেশি বিলম্ব ছেড়ে যায় রংপুর এক্সপ্রেস ও ধূমকেতু এক্সপ্রেস। এছাড়া বিলম্বে স্টেশন ছেড়ে যায় সুন্দরবন এক্সপ্রেসও।

গত ২৩ এপ্রিল থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। পরদিন ২৪ এপ্রিল ২৮ এপ্রিলের টিকিট দেওয়া হয়, ২৫ এপ্রিল দেওয়া হয় ২৯ এপ্রিলের টিকিট, ২৬ এপ্রিল দেওয়া হয় ৩০ এপ্রিলের টিকিট। আর ২৭ এপ্রিল দেওয়া হয় ১ মে’র টিকিট। এবার ঈদযাত্রা শেষে ট্রেনের ফিরতি টিকিট ১ মে থেকে বিক্রি শুরু হবে। সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here