মহারাষ্ট্র সরকারের সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়া বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের নিরাপত্তা দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় বাড়িয়ে দিয়েছে। তাকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তার অনুমোদন দেয়া হয়েছে। নিরাপত্তা বাড়িয়ে দেয়ায় তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন। খবর এই সময়ের।

প্রতিবেদনে বলা হয়, শিব সেনার নেতাদের সাথে বাদানুবাদের কারণে তৈরি হওয়া উত্তপ্ত পরিস্থিতিতে কঙ্গনা রানাওয়াতকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেয়া হবে। এই ক্যাটাগরির নিরাপত্তা দেশে ভিআইপিদের দেয়া হয়।

কঙ্গনার নিরাপত্তা বাড়িয়ে দেয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। তিনি টুইটারে লিখেছেন, এর থেকে এটাই প্রমাণিত হলো যে, কোনো ফ্যাসিবাদী শক্তি কোনো জাতীয়তাবাদী কণ্ঠকে দমন করতে পারে না। অমিত শাহ বর্তমান পরিস্থিতি বিচার করে আমাকে কিছুদিন পরেও মুম্বাই আসতে বলতে পারতেন। কিন্তু তিনি বেশি মর্যাদা দিয়েছেন দেশের এক কন্যার কথাকে। এ জন্য আমি তার কাছে ঋণী। জয় হিন্দ।

শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের দাবি, কঙ্গনা মহারাষ্ট্রে জনগণের কাছে ক্ষমা চাইলে তবেই তিনি ‘হারামখোর লড়কি’ বলার জন্য ক্ষমা চাওয়ার কথা ভাববেন। তবে কঙ্গনার দাবি, পুরো মহারাষ্ট্রের প্রতিনিধি সঞ্জয় রাউত বা মুম্বাই পুলিশ নন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here