অনলাইন ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে রফিকুল ইসলাম (৩৫) নামে দুই সন্তানের জনকের বিরুদ্ধে। গত শুক্রবার উপজেলার বড়বাড়ি ইউনিয়নের উত্তর বালিয়াডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। রফিকুল ইসলাম ওই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, গত শুক্রবার দুপুরে বাড়িতে ওই স্কুলছাত্রীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায় রফিকুল। পরে স্কুলছাত্রী চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসলে পালিয়ে যায় রফিকুল। এ ঘটনার পর স্কুলছাত্রীর বাবা আইনি সহায়তা পেতে ৯৯৯ ফোন করলে থানায় আসতে বলে স্কুলছাত্রীর বাবাকে। এরপর ওইদিন সন্ধ্যায় প্রভাবশালীদের চাপে মীমাংসায় বসেন স্কুলছাত্রীর বাবা।

ভুক্তভোগী স্কুলছাত্রীর মা ও বাবা জানান, আমাদের ৩ মেয়ে। রফিকুল ও তার লোকজন খুবই দুর্ধর্ষ। ভয়ে কোথাও বিচার চাইতে ভয় পাচ্ছি। তাছাড়া মামলা চালানোর মত সামর্থ্য নেই।

স্থানীয় ইউপি সদস্য রজব আলী জানান, স্কুলছাত্রী ও তার বাবার মুখে ঘটনাটি শোনার পর এলাকায় গিয়েছিলাম। অনেকের সামনেই রফিকুল অপরাধ স্বীকার করেছে। তবে স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় স্কুলছাত্রীর বাবা ভয়ভীতির মধ্যে রয়েছে।

অভিযোগ উঠা রফিকুল ইসলামের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

বালিয়াডাঙ্গী থানার তদন্ত কর্মকর্তা আব্দুস সবুর জানান, স্কুলছাত্রী ও তার বাবার সাথে পুলিশ কথা বলেছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। সূত্রঃ বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here