অনলাইন ডেস্কঃ জয়পুরহাটের আক্কেলপুরে শিয়ালের কামড়ে শিশু ও নারীসহ ৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শহরের আট নম্বর ওয়ার্ডের পশ্চিম মানিকপাড়া গ্রামে। এছাড়াও শহরের কেশবপুর গ্রামে ঘরের ভেতর ঢুকে তিন বছরের শিশু সাজিদকে কামড়ে গুরুতর আহত করেছে অন্য একটি শিয়াল।

শনিবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় শিয়ালের কামড়ে আহতরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। মানুষ ছাড়াও শিয়ালের কামড়ে দুইটি গরু এবং একটি ছাগলের আহত হওয়ারও খবর পাওয়া গেছে।

পশ্চিম মানিকপাড়া গ্রামের উপেন মহন্ত প্রিয় জানান, শনিবার সন্ধ্যায় বাড়ির আঙিনায় বসে ছিলেন তিনি। এমন সময় কিছু বুঝে ওঠার আগেই আচমকা একটি শিয়াল দৌড়ে এসে তার পায়ে কামড় বসিয়ে দেয়।

স্থানীয়রা বলছেন, শিয়ালগুলো খাবারের খোঁজে পাড়া-মহল্লায় ঢুকছে খাবার না পেয়ে মানুষকে কামড়াচ্ছে। বর্তমানে এলাকায় মানুষের মধ্যে শিয়ালের এমন উপদ্রব নিয়ে নিয়ে আতঙ্ক বিরাজ করছে।

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদা সুলতানা বলেন, আহতদের অতি দ্রুত জয়পুরহাট জেলা আধুনিক হাপাতালে ভ্যাকসিন নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here