জীবনানন্দ দাশের বনলতা সেন হয়েই যেন ধরা দিলেন জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। পরনে নীল শাড়ি, বেগুনি, সাদা জরির পাড়। যেন রবীন্দ্রনাথ ঠাকুরের কোনো উপন্যাসের নায়িকা। কিন্তু ক্যাপশনে আবার লিখেছেন জীবনানন্দ দাশের কবিতা।

তারপরই সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে শুরু হয়েছে ঝড়। ফেসবুক-ইনস্টাগ্রামে প্রকাশিত মোহময়ী তার এই ছবি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। যার জন্য চলছে নানা সমালোচনা। মিথিলা তার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে উন্মুক্ত কাঁধ-বাহুতে ব্লাউজহীন শাড়িপড়া ছবিটি পোস্ট করেন। আবছা আলোয় তোলা ছবিটিতে খোলা চুলে অপরুপ দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি। সাথে লিখেছেন “সব পাখি ঘরে আসে-সব নদী- ফুরায় এ-জীবনের সব লেনদেন; থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন। ”

এর আগে একই লেখা জুড়ে ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেন এই অভিনেত্রী। তারপরই ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তে থাকে। এখন পর্যন্ত ফেসবুকে প্রায় লাখের মতো রিঅ্যাক্ট পড়েছে, শেয়ার হয়েছে প্রায় সহস্রাধিক এবং প্রায় ১১ হাজারের বেশি মানুষ সেখানে কমেন্ট করেছেন। জীবনানন্দ দাশের ‘বনলতা সেন’ রূপে মিথিলাকে দেখে অনেকেই এর প্রশংসা করছেন। তবে তার স্বল্পবসনের জন্য অনেককে কটুক্তি করতেও দেখা গেছে। সমালোচনাও করছেন অনেকে। তবে এসব কিছুর জবাব দেয়ার প্রয়োজন মনে করছেন না তিনি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here