জিডি করেও শেষ রক্ষা হলো না তানিয়ার, তানিয়া নামে এক গৃহবধূকে পাওনা টাকা চাওয়ার জেরে এ্যাসিডে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাত ১০টার দিকে নড়াইলের বাহিরগ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তানিয়াকে খুলনা মেডিকেলের বার্ন ইউনিটে নেয়া হয়।

পুলিশ ও তানিয়ার স্বজনরা জানায়, তানিয়ার বাবার বাড়ি নড়াইল সদর উপজেলার বাহিরগ্রামে। জুয়েল মোল্যা ও ওহিদুল তাদের ব্যবসার লভ্যাংশ দেয়ার কথা বলে তানিয়া ও তার স্বামীর কাছ থেকে সাড়ে ১৫ লাখ টাকা নেয়, কিন্তু ১ বছর পার হয়ে গেলেও কোনো টাকাই না দেয়ায় জুয়েলদের সঙ্গে লাড্ডু-তানিয়া দম্পতীর বিরোধ বাঁধে।

সম্প্রতি পাওনা টাকা চাওয়ায় জুয়েল ওহিদুলসহ তাদের লোকজন তানিয়াকে এসিডে ঝলসে দেয়ার হুমকি দিয়ে আসছিল। অনবরত হুমকির মুখে গত ১৩ আগস্ট নড়াইল সদর থানায় জিডি করেন তানিয়া। জিডির তদন্ত কর্মকর্তার ফোন পেয়ে সোমবার সকালে তানিয়া নড়াইলের বাহিরগ্রামে আসেন। সেখানে তিনি রাতে চাচাতো ভাইয়ের বাড়ি যাওয়ার পথে বাড়ির পাশে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তার শরীরে এ্যাসিড ছুড়ে মারে।

তখন তানিয়ার চিৎকারে স্বজন ও স্থানীয়রা গিয়ে তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তানিয়াকে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা মেডিকেলের বর্ণ ইউনিটে স্থানান্তরিত করা হয়। এসিডে তানিয়ার শরীরের ২৭ শতাংশ ঝলসে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় জড়িতদের ধরেতে চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here