সম্প্রতি হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক আনাস মাদানীর ফাঁস হওয়া ফোনালাপে সংগঠনের সাবেক মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর প্রতি জামায়াত সংশ্লিষ্ঠতার অভিযোগ করা হয়।আর একে পরিকল্পিত মিথ্যাচার বলে মন্তব্য করেছেন জুনায়েদ বাবুনগরী। বুধবার (০১ জুলাই) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে ওই ফোনালাপের প্রতিবাদ করেন জুনায়েদ বাবুনগরী।

ফাঁস হওয়া ফোনালাপে বাবুনগরী সম্পর্কে আনাস মাদানী বলেন, ‘জামায়াতের সঙ্গে আতাঁত করেছেন বাবুনগরী।সব সময় বাতিলের বিরুদ্ধে কথা বলেননি বাবুনগরী।’তিনি শাপলা চত্বরে পুলিশের হামলাকে জামায়াতের সাথে আঁতাত করার ফল বলে মনে করেন।

এর ঘটনার প্রতিবাদে দেওয়া বিবৃতিতে আল্লামা বাবুনগরী বলেন, জামায়াতের সাথে আমার বিন্দুমাত্র সম্পর্ক নেই।জামায়াতের সাথে অতীত-বর্তমান কোনও সময়ই আমার সম্পর্ক ছিল না। জামায়াত সংশ্লিষ্টতা নিয়ে আমার সম্পর্কে আনাস মাদানী যা বলেছেন, সেটি সম্পূর্ণভাবে তার মিথ্যাচার।

তিনি বলেন, তার এরুপ মিথ্যাচার আমাকে বির্তকিত ও প্রশ্নবিদ্ধ করার ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ বলেই আমি মনে করি।একই সাথে তিনি তার ফোনালাপে ২০১৩ সালে শাপলা চত্বরের মর্মান্তিক ঘটনার দায়ভার আমার ওপর চাপিয়ে দেওয়ার অপচেষ্টা করছেন।তিনি এটি নিয়ে আমাকে জড়িয়ে ঢাহা মিথ্যা কথা বলবেন এমনটি আমি আশা করিনি।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here