অনলাইন ডেস্কঃ ভারতের জনপ্রিয় টিভি গেম শো কোন বনেগা ক্রোড়পতির (কেবিসি) ১৩ম আসরে এক কোটি রুপি জিতে নিয়েছেন আগ্রার শিক্ষক হিমানী বুন্দেলা। সঙ্গে একটি গাড়িও উপহার পেয়েছেন তিনি। তার সামনে সাত কোটি রুপি জেতার সুযোগ ছিল। কিন্তু তিনি ঝুঁকি নিতে চাননি দৃষ্টিহীন শিক্ষক হিমানী।

ছোট থেকে পড়াশোনায় আগ্রহী শিবানী ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শোতে জানিয়েছিলেন, তার এই শারীরিক প্রতিবন্ধকতা কখনওই তার অক্ষমতা হয়ে দাঁড়ায়নি। চলেছে পড়াশোনা। বর্তমানে কাঁধে তুলে নিয়েছেন অন্যদের পড়াবার দায়িত্বও।

প্রথমবার অমিতাভের সঙ্গে দেখা। কেমন ছিল অভিজ্ঞতা? মুখ খুলেছেন হিমানী। তার কথায়, আমি একদমই ঘাবড়ে যাইনি। অমিতাভ বচ্চন সবকিছু ভীষণ সহজ করে দিয়েছিলেন। তার সামনে আত্মবিশ্বাস আরও বেড়ে গিয়েছিল। উনি ভীষণ শান্ত একজন মানুষ, তার ব্যবহার ভীষণ ভাল।

হিমানী আরও যোগ করেন, অমিতাভ বচ্চনের গলা শুনেই তার এনার্জি লেভেল আরও বেশি হয়ে গিয়েছিল। এই বিপুল পরিমাণ পুরস্কার মূল্য নিয়ে কী করবেন তিনি? হিমানী জানিয়েছেন, তার ইচ্ছা রয়েছে বিশেষ ভাবে সক্ষম মানুষদের জন্য একটি কোচিং সেন্টার খুলবেন তিনি।

সম্প্রতি ২১ বছর পূর্তি উৎযাপন করল ‘কৌন বনেগা ক্রোড়পতি’। ২০০০ সালে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ এর হাত ধরেই ছোট পর্দায় প্রথম পা রেখেছিলেন বড় পর্দার সুপার স্টার অমিতাভ বচ্চন। অনেক ঘটনা, অনেক স্মৃতি জড়িয়ে আছে এই শোয়ের সঙ্গে। শুরু থেকেই শোয়ের সঞ্চালক অমিতাভ। মাঝে একবারই শোয়ের সঞ্চালনা করেছিলেন শাহরুখ খান। ২০০০ থেকে ২০০৭ সাল পর্যন্ত স্টার প্লাস চ্যানেলে শোয়ের সম্প্রচার হতো। সে সময় প্রযোজনা করত সমীর নায়ারের টিম। ২০১০ সাল থেকে শো দেখা শুরু হয় সনি টিভিতে। প্রযোজকও পাল্টে যায় ‘কৌন বনেগা ক্রোড়পতি’ এর। নতুন প্রযোজক হিসেবে কাজ করতে শুরু করে বিগ সিনার্জি। সূত্রঃ বিডি-প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here