অনলাইন ডেস্কঃ কুমিল্লার সদর উপজেলায় শ্বাসরোধ করে হোমিওপ্যাথি চিকিৎসক দম্পতিকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ। নিহতদের পুত্রবধূ শিউলী বেগমকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

রোববার রাতে আদর্শ সুবর্ণপুরের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর মীর বাড়ির হোমিওপ্যাথি চিকিৎসক সৈয়দ বিলাল হোসেন (৭৫) ও তার স্ত্রী সফুরা বেগম (৫৫)।

পরিবার সূত্র জানায়, রোববার রাতে ১২টায় এক দল দুর্বৃত্ত ডাক্তার সৈয়দ বিলাল হোসেনের ঘরে প্রবেশ করে। এ সময় দুর্বৃত্তরা স্বামী-স্ত্রী দু’জনের হাত পা বেঁধে এক পর্যায়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে তাদের শনাক্ত করতে পারেননি পরিবারের সদস্যরা।

এ বিষয়ে পাঁচথুবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে তাদের হত্যা করা হয়েছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনওয়ারুল আজিম বলেন, মধ্যরাতে ঘটনা শুনেছি। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে পুলিশ ছাড়াও সিআইডি, ডিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা রয়েছেন। এ ঘটনায় নিহতদের পুত্রবধূ শিউলীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here