অনলাইন ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরব উপজেলা ও ভৈরব পৌর ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খানের স্বাক্ষরে মঙ্গলবার দুইটি কমিটি অনুমোদন দেওয়া হয়।

উপজেলা ছাত্রলীগের পাঁচ সদস্যের কমিটিতে রয়েছেন- সভাপতি পদে আমির হামজা, সহ-সভাপতি তাহমিদ ওয়াসিফ পার্থ, সাধারণ সম্পাদক মো. রিয়াদ মিয়া, দুইজন যুগ্ম সাধারণ সম্পাদক হলেন রুমানুর জামান ও ইফতেখার হোসেন রিয়াদ।

অপরদিকে, ভৈরব পৌর ছাত্র লীগের পাঁচ সদস্যের মধ্যে রয়েছেন- সভাপতি পদে সালেম রহমান মিকদাত, দুইজন সহ-সভাপতি হলেন সাজিদুর রহমান প্রান্ত ও আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক এমদাদুল হক ইমন ও যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুল হাসান প্রান্ত।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন জানান, আগামী এক বছরের জন্য দুইটি কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এছাড়া আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে নতুন কমিটিকে। নতুন কমিটি গঠনের আগে সাংগঠনিক গতিশীলতা না থাকা এবং মেয়াদোত্তীর্ণ হওয়ায় ভৈরব উপজেলা ও পৌর ছাত্রলীগের আগের কমিটি বিলুপ্ত করে জেলা কমিটি। সূত্রঃ বিডি-প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here