এবার অভিনেত্রী সারা আলি খান ভারতের নারকোটিক্স কনট্রোল ব্যুরো (এনসিবি) এর নজরে। নজরে রয়েছেন  আরও দুই অভিনেত্রী রাকুল প্রীত ও সিমন খামবাট্টা। রিয়া চক্রবর্তী এই তিন জনের নাম এনসিবি’র জিজ্ঞাসাবাদের সময়ে নিয়েছেন বলে সূত্র জানায়।

সূত্রের খবর, এই দুই অভিনেত্রীসহ সারা মাদক নিয়েছেন একথা রিয়া এনসিবি’কে জানিয়েছেন,। ২০ পাতার লম্বা এক বিবৃতিতে এই তিন অভিনেত্রীর নাম রিয়া বিশেষভাবে নিয়েছেন।

মুকেশ ছাবড়া, রাকুলপ্রীত সিং এবং রোহিনী লায়রসহ বেশ কয়েকজন বলিউডের অভিনেতার উপরও নজর রয়েছে। আগামী কিছু দিনের মধ্যে বলিউড অভিনেতাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য এক এক করে এনসিবি ডাকবে বলে জানা গেছে।

জানা যায়, বৈঠক শুরু করেছেন এনসিবি’র উচ্চ পদস্থ দুই কর্মকর্তা কে পি এস মালহোত্রা এবং ডি জি আস্থানা। বি টাউনের ওই হাই প্রোফাইল ব্যক্তিদের সমন পাঠানোর আগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসাররা সম্পূর্ণ প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন। তবে এনসিবি’র সামনে বলিউডের যে তারকাসহ পরিচালক, প্রযোজকদের নাম রিয়া নিয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

উল্লেখ্য, শুক্রবারও মাদক মামলায় জামিন পাননি সৌভিক চক্রবর্তী, রিয়া চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্ত। ফলে জেলেই আপাতত থাকতে হচ্ছে রিয়াকে। সূত্র: জিনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here