রাজধানী ঢাকার গুলশান-২ এ অবস্থিত সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়েছে র‌্যাব।অ্যান্টিবডি পরীক্ষার নামে রোগীদের কাছ থেকে তিন হাজার থেকে ১০ হাজার টাকা নেয়াসহ একাধিক অভিযোগের সত্যতা পাওয়া গিয়েছে বলে জানায় র‍্যাব।রোববার(১৯ জুলাই) বেলা ৩ টা নাগাদ করোনার চিকিৎসায় ডেডিকেটেড এই হাসপাতালে অভিযান শুরু করে র‌্যাব।এতে নেতৃত্ব দিচ্ছেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

হাসপাতালটির সহকারী পরিচালক ডা. মোহাম্মদ আবুল হাসনাতকে অভিযানে অসহযোগিতা করার অভিযোগে হাতকড়া পরিয়ে র‍্যাব হেফাজতে নেয়া হয়েছে।

অভিযানে নেতৃত্বদানকারী র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম সাংবাদিকদের বলেন,সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের বিরুদ্ধে তিনটি অভিযোগ পাওয়া গেছে।প্রথমত,সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল করোনার যে রিপোর্ট দিয়েছে তা সবই ভুয়া।’হাসপাতাল কর্তৃপক্ষ কিছু পরীক্ষা বাইরের হাসপাতাল থেকে করে তা নিজেদের হাসপাতালের প্যাডে লিখে রোগীদের দিয়েছে, এটি ছিল দ্বিতীয় অভিযোগ।


তৃতীয়ত তারা কিছু পণ্য যেমন মাস্ক, গ্লাভস- এগুলো একাধিকবার ব্যবহার করছে। এগুলো মূলত একবারই ব্যবহারযোগ্য (ওয়ানটাইম ইউজেবল)। কিন্তু তারা এগুলো বারবার ব্যবহার করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here