অনলাইন ডেস্কঃ অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলায় ই-কমার্স প্ল্যাটফর্ম ই-অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমান এবং চিফ অপারেটিং অফিসার আমান উল্যাহকে (সিওও) রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার আদালতের সামনে গুলশান পুলিশ তাদের হাজির করলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকি বিল্লাহর আদালত এই আদেশ দেন।

গত ১৭ আগস্ট সোনিয়া মেহজাবিন ও মাসুকুর রহমান আদালতের সামনে আত্মসমর্পন করেন। ২৩ আগস্ট তাদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এই রিমান্ড শেষে বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম তাদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আসামিপক্ষে তাদের আইনজীবীরা জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। সিএমএম আদালতে গুলশান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই আলমগীর হোসেন এ তথ্য জানান।

১৭ আগস্ট সকালে  হাজার ১০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ই-অরেঞ্জের গ্রাহকদের পক্ষ থেকে মো. তাহেরুল ইসলাম প্রতিষ্ঠানটির মালিকসহ পাঁচজনের বিরুদ্ধে গুলশান থানায় মামলা করেন। প্রতারণার শিকার আরও ৩৭ জন
সেদিন উপস্থিত থেকে তার সঙ্গে সাক্ষ্য দেন।

এ ছাড়া, গ্রাহকদের হয়রানির অভিযোগে প্রতিষ্ঠানটির সম্পদ ও দায় সংক্রান্ত তথ্য দেখাতে ই-অরেঞ্জকে কারণ দর্শানোর নোটিশ দেয় বাণিজ্য মন্ত্রণালয়। সূত্রঃ বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here