অনলাইন ডেস্কঃ চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে টানা দ্বিতীয় ম্যাচ হারলো সুয়ারেজ, গ্রিজম্যানদের দল আটল্যাটিকো মাদ্রিদ। বুধবার (৩ নভেম্বর) দিবাগত রাতে জোড়া গোলে অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়েছে লিভারপুল। এবারের চ্যাম্পিয়ন্স লিগে অল রেডদের এটি টানা চতুর্থ জয়।

লিভারপুলের ঘরের মাঠ অ্যানফিল্ডে খেলার শুরুতেই লিড নেয় ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। ১৩ মিনিটের মাথায় স্কোর শিটে নাম তোলেন পর্তুগিজ ফরোয়ার্ড দিয়াগো জোতা। এরপর সাদিও মানের গোলে ম্যাচের ২১ মিনিটের মধ্যেই ২-০ ব্যবধানে এগিয়ে যায় ইংলিশ ক্লাবটি। দুই গোলে পিছিয়ে পড়ে আক্রমণাত্মক হয়ে ওঠে সিমিওনের শিষ্যরা। যার খেসারত দিতে হয় ডিফেন্ডার ফিলিপেকে। ৩৬ মিনিটে সাদিও মানেকে ফাউল করে লাল কার্ড দেখে এই ডিফেন্ডার। এতে ১০ জনের দলে পরিণত হয় অ্যাটলেটিকো মাদ্রিদ।

দ্বিতীয়ার্ধের শুরুতেই অফসাইডে বাতিল হয় মাতিপের করা গোল। আর ভিএআর-এ বাতিল হয় অ্যাটলেটিকোর একটি গোল। ৮৬ মিনিটে ফাউলের কারণে মোহাম্মদ সালাহর গোল বাতিল হলে ২-০ ব্যবধানের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয় লিভারপুলকে।

এই জয়ে ‘বি’ গ্রুপের শীর্ষে অবস্থান করছে লিভারপুল। তাদের পয়েন্ট এখন ১২। ৫ পয়েন্ট নিয়ে তাদের নিচে অবস্থান করছে পোর্তো। আর ৪ পয়েন্ট নিয়ে আটল্যাটিকো আছে তিন নম্বরে রয়েছে। চার ম্যাচে এক পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে আছে এসি মিলান। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here