অনলাইন ডেস্কঃ পাকিস্তান জাতীয় দলের দুই প্রধান কোচ মিসবাহ-উল-হক এবং ওয়াকার ইউনুস পদত্যাগ করার পর অবসর ভেঙে জাতীয় দলে ফিরতে চান মোহাম্মদ আমির, জানিয়েছে পাকিস্তানী দৈনিক ডেইলি পাকিস্তান।

গত বছরের ডিসেম্বরে হুট করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়ে সবাইকে অবাক করে দেন পাকিস্তানী পেসার মোহাম্মদ আমির। এরপর জানা যায়, মিসবাহ ও ওয়াকারের উপর অভিমান করেই সিদ্ধান্তটি নিয়েছিলেন তিনি। বলেছিলেন, দলীয় ম্যানেজমেন্টের কারণে মানসিকভাবে নির্যাতনের মুখে পড়তে হচ্ছে তাকে। এই ম্যানেজমেন্ট তাকে তার প্রাপ্য সম্মান দিচ্ছে না বলেও অভিযোগ করেন আমির। তিনি আরও বলেন, যদি কোনোদিন এই দুই কোচ পদত্যাগ করেন তবেই দলে ফিরবেন তিনি।

এবার দুই কোচ সরে যাওয়ায় দলে ফিরতে মরিয়া আমির। এর আগে ২০১৯ সালে টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন এই গতিতারকা। মূলত চোট এবং তিন ফরম্যাটের ধকল এড়াতেই এই সিদ্ধান্ত নেন তিনি। এরপর থেকেই মিসবাহ এবং ওয়াকারের জুটির সাথে নানা ধরনের দ্বন্দ্বের কারণে অবসর নিতে বাধ্য হন আমির।

এদিকে পাকিস্তান অধিনায়ক বাবর আজম আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে স্পিডস্টার মোহাম্মদ আমিরকে ফিরে পেতে তার ইচ্ছার কথা প্রকাশ করেছেন। আমিরকে এখনো বিশ্বের অন্যতম সেরা পেসার মনে করেন বাবর আজম। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here